Sports Bangla

ইস্পাহানীর সাথে চট্টগ্রাম রেফারীদের চুক্তি

ইস্পাহানীর সাথে চট্টগ্রাম রেফারীদের চুক্তি

ইস্পাহানীর সাথে চট্টগ্রাম রেফারীদের চুক্তি
জুলাই ০৭
০৮:২৬ ২০১৫

ambiagroupচট্টগ্রাম ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সাথে দেশের অন্যতম সেরা ব্যবসা প্রতিষ্ঠান ও চট্টগ্রাম তথা দেশের ক্রীড়াঙ্গনের অন্যতম প্রধান পৃষ্ঠপোষক ইস্পাহানী গ্রুপ অব কোম্পানীজের এক স্পন্সরশিপ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি অনুযায়ী প্রতিবছর চট্টগ্রাম ফুটবল রেফারীজ এসোসিয়েশনকে দুই লক্ষ টাকা প্রদান করবে ইস্পাহানী গ্রুপ অব কোম্পানীজ। ১০ বছরের এই চুক্তির আওতায় ৫০ জন রেফারীর ম্যাচপরিচালনাসহ যাবতীয় ব্যয় বহন করা হবে।

ফিফা এবং এশিয়ান ফূটবল ফেডারেশনের নিয়ম অনুযায়ী সকলপ্রকার সরঞ্জাম দেয়া হবে এই ৫০জন রেফারীকে। চট্টগ্রাম তথা দেশের ইতিহাসে প্রথমবারের মতো এমন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

Explore1বন্দরনগরীর একটি রেস্টুরেন্টে ৭ জুলাই এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইস্পাহানী গ্রুপ অব কোম্পানীজের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ইস্পাহানী গ্রুপ অব কোম্পানীজের জেনারেল ম্যানেজার মিনহাজ উদ্দিন আহমেদ এবং চট্টগ্রাম ফুটবল রেফারীজ এসোসিয়েশনের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ফিফা রেফারি ও চট্টগ্রাম ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সাধারন সম্পাদক আবদুল হান্নান মিরন।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সহ সভাপতি আ ন ম ওয়াহিদ দুলাল, আলাউদ্দিন আহাম্মেদ, কোষাধ্যক্ষ ফরহাদ হোসেন, নির্বাহী সদস্য মাহমুদ হাসান মামুন, প্রথম শ্রেণীর রেফারী বিটুরাজ বড়ুয়া, এ এম এম সৈকত, দিপাস মুৎসুদ্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১