Sports Bangla

ইরিনার অতীত রোনালদো

ইরিনার অতীত রোনালদো

ইরিনার অতীত রোনালদো
জানুয়ারি ১৮
০৬:২০ ২০১৫

royal-magnum_bigসব জল্পনার সমাপ্তি। ফিফা বর্ষসেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো আর রুশ সুপার মডেল ইরিনা শায়েকের পাঁচ বছরের সম্পর্কের ইতি হয়েছে। শনিবার শায়েকের ব্যক্তিগত সচিব নিউইয়র্ক পোস্টকে দেয়া এক সাক্ষাৎকারে এই বিষয়টি নিশ্চিত করে।

এদিন এক বিবৃতিতে ইরিনার সচিব বলেন, ‘আমরা নিশ্চিত করছি যে রোনালদোর সঙ্গে শায়েকের সম্পর্কের সমাপ্তি ঘটেছে।’

তিনি আরো বলেন যে, ‘রোনালদোর সঙ্গে সম্পর্কের সময় ইরিনা পর্তুগিজ ফুটবলারের পরিবারের সঙ্গে দারুণ ঘনিষ্ঠ ছিল। সুতরাং ইরিনা ও রোনালদোর পরিবারের মধ্যকার সম্পর্ককে ঘিরে কথা বলাটা মিথ্যা বলেই প্রতীয়মান হবে। আর এটা সম্পর্ক ভাঙার কোনো কারণ নয়। এই মুহূর্তে ইরিনার কোনো মন্তব্য নেই।’

Milestone-wedding-1-main colorপর্তুগালের একটি সংবাদপত্রের মতে শায়েক তার প্রণয়প্রার্থী অর্থাৎ, রোনালদোর মায়ের ৬০তম জন্মদিনে পর্তুগালে যেতে অস্বীকৃতি জানায়। এতে করে ক্ষিপ্ত হন সিআরসেভেন। যা রোনালদো ও ইরিনার মধ্যেকার পাঁচ বছরের সম্পর্কের ইতি ঘটিয়ে দেয়। এদিকে সম্পর্ক ভাঙার পর মাইক্রো ব্লগিং সাইট টুইটারে রোনালদোকে ফলো করা বন্ধ করে দিয়েছেন রুশ মডেল।

পর্তুগিজ পত্রিকাটির দাবি, রোনালদো তার মাকে আড়ম্বরপূর্ণ জন্মদিন উপহার দিয়ে চমকে দিতে চেয়েছিলেন। এরপর দুবাইয়ে বড়দিন পালন করার পরিকল্পনাও ছিল তার। কিন্তু সবকিছুতে জল ঢালেন ইরিনা। রুশ মডেলের এক ‘না’ রোনালদোকে নাড়িয়ে দেয়। শেষ হয়ে যায় দারুণ একটি সম্পর্কের।

রোনালদো ও ইরিনা সম্পর্ক ভাঙার বিষয়টি প্রথম সবার সামনে আসে গেল সোমবারে। ফিফা ব্যালন ডি’অর অনুষ্ঠানে। যেখানে বান্ধবীকে ছাড়াই জুরিখে উড়াল দিয়েছিলেন রিয়াল মাদ্রিদের সেনসেশন। পরে বিষয়টি নাকোচ করে ইরিনার সচিব। কিন্তু কয়েকদিন বাদে সেই তিনি জানালেন ইরিনার জীবন থেকে অতীত হয়েছেন রোনালদো।

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০