Sports Bangla

ইংলিশরা ব্যাটিং করবে বৃহস্পতিবার

ইংলিশরা ব্যাটিং করবে বৃহস্পতিবার

ইংলিশরা ব্যাটিং করবে বৃহস্পতিবার
ডিসেম্বর ১১
০৩:৫৯ ২০১৪

Englandবৃষ্টি বিড়ম্বনা! শ্রীলঙ্কার ছুড়ে দেওয়া ২৪০ রানের টার্গেটে বুধবার আর তাই ব্যাটিং করা হলো না অতিথি ইংলিশদের। জয়ের লক্ষ্যে একদিন পর ব্যাটিং করতে নামবে তারা। বুধবার পাল্লেকেলে স্টেডিয়ামে বৃষ্টি হানা দেওয়ায় শ্রীলঙ্কা-ইংল্যান্ড ম্যাচটি গড়িয়েছে রিজার্ভ ডে’তে। বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর ৩টায় ব্যাটিংয়ে নামবে ইংল্যান্ড।

৭ ম্যাচ সিরিজের পঞ্চম ওয়ানডেতে বুধবার মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা ও ইংল্যান্ড। টস জিতে স্বাগতিকদের আগে ব্যাটিং করার আমন্ত্রণ জানিয়েছেন এক ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফেরা ইংলিশ অধিনায়ক এ্যালিস্টার কুক। ব্যাটিংয়ে নেমে ইংলিশ পেসার ক্রিস ওয়াকেসের তোপের মুখে পড়েছে এ্যাঞ্জেলো ম্যাথুসের দল। দলীয় ৩ রানে ওপেনার কুশাল পেরেরার উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয় শুরু হয়েছে শ্রীলঙ্কার। দলীয় ৫৯ রানের মধ্যে তিলকরত্নে দিলশান ও মাহেলা জয়াবর্ধনের আউটের মধ্য দিয়ে স্বাগতিকদের বিপদ বেড়েছে। কুমার সাঙ্গাকারা ও অধিনায়ক ম্যাথুস ৮৫ রানের জুটি গড়ে বিপদ সামলাতে চেষ্টা করেছেন। ম্যাথুস আউট হয়েছেন ব্যক্তিগত ৪০ রানে। সাঙ্গাকারা আউট হয়েছেন ৯১ রান করে। এরপর ওয়াকেসের বোলিং তোপে দলীয় ২১২ রানে ৮ উইকেট হারিয়ে বসেছে শ্রীলঙ্কা। তিসারা পেরেরা ১৭ বলে ২৭ রানের সংক্ষিপ্ত ঝড়ে দলের সংগ্রহ বড় করার চেষ্টা করেছেন। কিন্তু ৪৯ ওভারে ২৩৯ রানে শ্রীলঙ্কা হারিয়েছে সব উইকেট। ক্রিস ওয়াকেস ৮ ওভার বোলিং করে ৪৭ রান খরচায় ৬ উইকেট নিয়েছেন। একই সঙ্গে প্রথম ইংলিশ বোলার হিসেবে ওয়ানডে ক্রিকেটে একাধিকবার (২ বার) ৬ উইকেট শিকার করার কৃতিত্ব অর্জন করেছেন ওয়াকেস।

ম্যাচের এ অবস্থায় বৃষ্টি নেমেছে স্টেডিয়ামে। দীর্ঘ সময়ের অপেক্ষাতেও মাঠ খেলার উপযোগী না হওয়ায় বুধবারের জন্য ম্যাচ স্থগিত করেছেন আম্পায়াররা; ইংল্যান্ডের ব্যাটিং ইনিংসের জন্য বেছে নেওয়া হয়েছে ‘রিজার্ভ ডে’ বৃহস্পতিবার।

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১