Sports Bangla

আশরাফুলের বিয়ে

আশরাফুলের বিয়ে

আশরাফুলের বিয়ে
জুলাই ১৬
১৭:৫১ ২০১৫

Exploreদাম্পত্য জীবন শুরু করতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। চলতি বছর ডিসেম্বরে বিয়ে করছেন তিনি। পাত্রীর নাম অনিকা তাসলিমা অর্চি। ইতোমধ্যে অর্চির সঙ্গে আংটি বদল করেছেন আশরাফুল। বুধবার (১৫ জুলাই) দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে আংটি বদল অনুষ্ঠানটি। বিয়ের আনুষ্ঠানিকতা হবে ডিসেম্বরের মাঝামাঝি সময়ে।

বর্তমানে যুক্তরাষ্ট্রের অবস্থান করছেন আশরাফুল। আগামী ৬ অক্টোবর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরবেন আশরাফুল। দাম্পত্য জীবনে প্রবেশের আগে ভক্তদের দোয়া চেয়েছেন তিনি। বৃহস্পতিবার রাতে নিজের বিয়ে সংক্রান্ত বিষয়ে টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়নের রেকর্ডধারী আশরাফুল বলেন, ‘বিয়ের সব প্রস্তুতিই গুছিয়ে রাখা হয়েছে। পাত্রীও ঠিকঠাক। চলতি বছর ডিসেম্বরে বিয়ে করছি আমি। সম্ভাব্য তারিখ, ১১ ডিসেম্বর। আর বৌ-ভাত অনুষ্ঠানটি হবে পর দিন।’ বিবাহ অনুষ্ঠানটির জন্য কমিউনিটি সেন্টারের বুকিং এখনও নিশ্চিত হয়নি বলে বিয়ের তারিখে খানিকটা পরিবর্তন হতে পারে বলেও জানিয়েছেন তিনি।

Milestone-wedding-1-main colorপাত্রী সম্পর্কে অাশরাফুল জানিয়েছেন, ‘পারিবারিকভাবেই এই বিয়ের আয়োজন করা হয়েছে। আমার হবু স্ত্রী বর্তমানে পড়ালেখা করছে।’

অর্চির বাবা পেশায় একজন ব্যবসায়ী। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে। তবে ঢাকার এ্যালিফেন্ট রোডে বসবাস করেন তারা। দুই ভাইবোনের মধ্যে অর্চি বড়।

আন্তর্জাতিক ক্রিকেটে মোহাম্মদ আশরাফুলের অভিষেক হয়েছিল ২০০১ সালে। বাংলাদেশের হয়ে মোট ৬১ টেস্ট ও ১৭৭টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। টেস্টে তার সংগ্রহ ২৭৩৭ রান। এর মধ্যে রয়েছে ৬টি সেঞ্চুরি ও ৮টি হাফ সেঞ্চুরি। অন্যদিকে, ওয়ানডে ম্যাচে তাঁর মোট রান ৩৪৬৮। এর মধ্যে রয়েছে ৩টি সেঞ্চুরি ও ২০টি হাফ সেঞ্চুরি।

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে শক্তিশালী দল হিসেবে বিবেচিত অস্ট্রেলিয়ার বিপক্ষে এখন অব্দি বাংলাদেশ যে একটি ম্যাচ জিতেছে তাতে মূল অবদান আশরাফুলের। ২০০৫ সালে কার্ডিফে ন্যাটওয়েস্ট সিরিজের ওই ম্যাচে দুর্দান্ত এক সেঞ্চুরি করেছিলেন আশরাফুল।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০