Sports Bangla

আর খেলবে না ঢাকা গ্লাডিয়েটর

আর খেলবে না ঢাকা গ্লাডিয়েটর

আর খেলবে না ঢাকা গ্লাডিয়েটর
এপ্রিল ২১
০৮:৪৭ ২০১৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আর খেলবে না ঢাকা গ্লাডিয়েটরস। প্রথম দু আসরের শিরোপাধারীরা সম্প্রতি আর না খেলার সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছে কর্তৃপক্ষকে। বিপিএলের দ্বিতীয় আসরের ফিক্সিং কেলাঙ্কারিরের জেরেই এমন সিদ্ধান্ত নিয়েছে দলের পরিচালনাকারীরা।

ফিক্সিং কেলাঙ্কারিতে ঢাকা গ্লাডিয়েটরসের অধিনায়ক মোহাম্মদ আশরাফুল ইতোমধ্যেই সাময়িকভাবে ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন। নিষিদ্ধ হয়েছেন তার একাধিক সতীর্থও। পরে এদের শাস্তির বিধান করতে গঠিত ট্রাইব্যুনালের বিচারে দোষী সাব্যস্ত করা হয়েছে ঢাকা গ্লাডিয়েটরস-এর একাধিক কর্মকর্তাকেও।

ফিক্সিং করা ক্রিকেটার এবং দলের কর্মকর্তাদের বিচারও চলছে। এই বিচার চলার এক পর্যায়েই ভবিষ্যতে আর বিপিএলে না খেলার কথা জানিয়েছেন দলের মালিক সেলিম চৌধুরী। ভবিষ্যতে না খেলার কারণ হিসেবে তিনি জানিয়েছেন, দল গড়তে এবং দলকে চ্যাম্পিয়ন করতে সব সময় সচেষ্ট ছিলেন তিনি। চেষ্টা করেছেন দেশের ক্রিকেটের উন্নতি করতেও। কিন্তু তাদের প্রাপ্য সম্মান তারা পাননি। ফলে এক রকম কষ্ট থেকেই না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

শোনা যাচ্ছে আসছে নভেম্বরের পর অনুষ্ঠিত হবে বিপিএল। এখন নভেম্বর বা পরে যখনই বিপিএল হোক না কেনো আর দেখা যাবে না ঢাকা গ্লাডিয়েটরকে।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

এপ্রিল ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০