Sports Bangla

আম্বিয়া কুইজে এলইডি টিভি জিতল ঢাকার সাবরিনা

আম্বিয়া কুইজে এলইডি টিভি জিতল ঢাকার সাবরিনা

আম্বিয়া কুইজে এলইডি টিভি জিতল ঢাকার সাবরিনা
আগস্ট ২১
০৯:৩৬ ২০১৫

ambiagroupবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আম্বিয়া-স্পোর্টসবাংলা বিশ্বকাপ কুইজে এলইডি টিভি জিতে নিল ঢাকার সাবরিনা সুলতানা। ২১ আগস্ট সকালে জমজমাট আয়োজনের মধ্য দিয়ে পুরস্কার বিতরণ করা হয় বিশ্বকাপ ক্রিকেট কুইজের অন্যান্য বিজয়ীদের মাঝে।

চট্টগ্রামের অন্যতম ক্রীড়াবান্ধব ব্যবসা প্রতিষ্ঠান আম্বিয়া গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং অনলাইন নিউজ পোর্টাল স্পোর্টসবাংলাডটকম’র আয়োজনে অনুষ্ঠিত হয় এই কুইজ প্রতিযোগিতা। এই কার্যক্রমের সার্বিক তত্বাবধানে রয়েছে চট্টগ্রামের অন্যতম স্বনামধন্য বিজ্ঞাপনী সংস্থা ‘মাইলস্টোন’।

প্রতিযোগিতায় অন্যান্য বিজয়ীরা হলেন শাওন সিংহ ও টিটু বড়ুয়া (ট্যাব), থ্রি জি মোবাইল জিতেছেন আদ্রিতা চক্রবর্তী ত্রয়ী, মো. রহমত ও এস এম সরোয়ার। এছাড়া চতুর্থ পুরস্কার চারটি গিফট হ্যাম্পার জিতে নিয়েছেন মাশিয়া খানম ইলা, তাহিন আকতার, সংগীতা দাশ গুপ্তা ও সারাহ চৌধুরী।

Explore1শুক্রবার সকালে বন্দরনগরীর ইন্ডিয়ান হান্ট্রি বিস্ট্রো রেস্টুরেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলেন দেন চট্টগ্রাম পুলিশ ইন্সটিটিউশনের প্রধান শিক্ষক আকতার হোসেন, চট্টগ্রাম জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুল হান্নান মিরন, জাতীয় টেবিল টেনিস তারকা মানস চৌধুরী ও স্পোর্টসবাংলা’র সিনিয়র স্পোর্টস রিপোর্টার সঞ্জয় বাবু। অনুষ্ঠান পরিচালনা করেন স্পোর্টস রিপোর্টার আরিফুল হক।

পারিবারিক কারনে অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারলেও সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে কুইজ প্রতিযোগিতার স্পন্সর প্রতিষ্ঠান আম্বিয়া গ্রুপের পরিচালক ও স্পোর্টসবাংলা’র নির্বাহী সম্পাদক মো. আবুল হাসেম বলেন, ‘পাঠকদের মাঝে খেলাধুলা ছড়িয়ে দিতে আরো বড় ধরণের আয়োজনের চেষ্টা করবো আমরা। আশা করি, ভবিষ্যতেও ক্রীড়াপ্রেমী পাঠকরা আমাদের পাশে থাকবেন সবসময়।’

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০