Sports Bangla

আবার ফুটবলে

আবার ফুটবলে

আবার ফুটবলে
জানুয়ারি ১৫
১২:৩৯ ২০১৫

royal-magnum_bigচার বছর আগে ২০১১ সালে পেশাদার ফুটবল থেকে অবসর নিয়েছেন ব্রাজিলের কিংবদন্তি স্ট্রাইকার রোনাল্ডো। সর্বশেষ কারিন্থিয়াসের হয়ে খেলেছিলেন ‘দ্য ফেনোমেনন’। এরপর সময় অনেক গড়িয়েছে। কিছুটা মুটিয়ে গেছেন ব্রাজিলের হয়ে ২০০২ বিশ্বকাপ জয়ী ফুটবলার। বয়টাও বেড়ে দাঁড়িয়েছে ৩৮-এ। কিন্তু এই সময়ে এসে কিনা আবার অবসর ভাঙার পরিকল্পনা করছেন লাতিন আমেরিকান ফরোয়ার্ড!

বর্তমানে যুক্তরাষ্ট্রের দল লডারডেইল স্ট্রাইকার্সের আংশিক মালিক ৩৮ বছর বয়সী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার সাবেক তারকা। ফোর্ট লডারডেইলে এক সংবাদ সম্মেলনে এসি মিলান ও ইন্টার মিলানের সাবেক তারকাকে সম্ভাব্য ফেরা নিয়ে ব্রাজিলের কিংবদন্তি রোনাল্ডো বলেন, “এটা সহজ নয়, কারণ আমি খেলতে ভালোবাসি। আমি ফুটবল ভালোবাসি। পুরো জীবন ধরেই এটা ছিল আমার বড় ভালোবাসা। আমি যখন অবসর নেই, তখন শরীরের জন্যই খেলা বন্ধ করি; অনেক ব্যথা আর চোট ছিল।”

এরপর তিনি আবার ফুটবলে ফেরার চ্যালেঞ্জ নেয়ার কথা বলেন, “ফুটবল ম্যাচ খেলতে (শারীরিকভাবে) খুব ভালো অবস্থায় থাকতে হয়। আমি চেষ্টা করব, এটা আরেকটা চ্যালেঞ্জ। আমি নিশ্চিত, এটা লিগ আর দলকে সাহায্য করবে। আমি প্রচুর অনুশীলন করব এবং কোচের যদি আমাকে প্রয়োজন হয়, তাহলে হয়ত (ফিরব)।”

Ambia all

 

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০