Sports Bangla

আপিল তুলে নিবে বিসিবি

আপিল তুলে নিবে বিসিবি

আপিল তুলে নিবে বিসিবি
নভেম্বর ১১
১১:৪৮ ২০১৪

ambiagroupআশরাফুলের নিষেধাজ্ঞা কমানোর বিপক্ষে অক্টোবর মাসে বিসিবির করা আবেদন তুলে নেয়া হচ্ছে। মঙ্গলবার এ কথা জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

গত সেপ্টেম্বরে বিপিএল-এ ফিক্সিংয়ের দায়ে দুর্নীতি বিরোধী ট্রাইব্যুনালের দেয়া আট বছরের নিষেধাজ্ঞা কমানোর জন্য বিসিবির প্যানেল বিচারপতি আব্দুর রশিদের কাছে শাস্তি কমাতে আপিল করেন আশরাফুল। তারই প্রেক্ষিতে গত মাসে নিষেধাজ্ঞা কমানো হয়। ২০ অক্টোবর আন্তর্জাতিক ক্রীড়া আদালতে এই রায়ের বিপক্ষে আপিল করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও আইসিসি।

সম্প্রতি দুবাই বৈঠকে আইসিসির নীতিনির্ধারকরা খেলোয়াড়দের নিষেধাজ্ঞার বিষয়ে নমনীয় হওয়ার জন্য নতুন আইন করে। সেই আইন অনুযায়ী নিষিদ্ধ ঘোষিত খেলোয়াড়দের শর্ত সাপেক্ষে ঘরোয়া লিগে খেলার সুযোগ করে দিতে পারবে সংস্লিষ্ট ক্রিকেট বোর্ড। নিষিদ্ধ খেলোয়াড়দের প্রতি আইসিসির এমন শিথিলতার স্পর্শ করেছে বিসিবিকেও।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন তাই আশরাফুলের শাস্তি কমানোর বিপক্ষে করা আপিল তুলে নেয়ার পক্ষপাতী। মঙ্গলবার তিনি বলেন, ‘আশরাফুলের উপর নিষেধাজ্ঞা কমানো হয়েছিল। সেই সিদ্ধান্তে বিপক্ষে আপিল করেছিল বিসিবি ও আইসিসি। এখন সেটা চাইলেই তুলে নিতে পারব আমরা। ’

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারি ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১