Sports Bangla

আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট শুরু

আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট শুরু

আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট শুরু
মে 17
04:32 2015

Explore1চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (সিডিএফএ) ব্যবস্থাপনায় ও বাদশা গ্রুপের পৃষ্ঠপোষকতায় বাদশা গ্রশুপ আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট শনিবার বিকালে এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হয়েছে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও সিডিএফএ সভাপতি আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান বাদশা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইছা বাদশা মহসিন। উদ্বোধনী খেলায় মাদার্শা বহুমুখী উচ্চ বিদ্যালয় ২০ গোলে পতেঙ্গা হাই স্কুলকে পরাজিত করে।

Kwality (1)অনুষ্ঠানে সিডিএফএ‘র সাধারণ সম্পাদক এসএম শহীদুল ইসলাম স্বাগত বক্তব্য রাখেন। বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীরসিজেকেএস এর অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্মসম্পাদক আমিনুল ইসলাম ও মো. শাহজাদা আলম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দিন মো. জাহাঙ্গীর, ফুটবল কমিটির সম্পাদক আল্লামা ইকবাল, সিডিএফএ কোষাধ্যক্ষ মো. শাহজাহান, সিজেকেএস নির্বাহী সদস্য জহির আহমেদ চৌধুরী, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, টুর্নামেন্ট কমিটি’র আহবায়ক মাহমুদুর রহমান মাহবুব প্রমুখ উপস্থিত ছিলেন।

একই অনুষ্ঠানে বনফুল দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ ২০১৪ এর চ্যাম্পিয়ন মাদারবাড়ী মুক্তকণ্ঠ ও রানার্সআপ আগ্রবাদ কমরেড ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাদের হাতে মেয়র ও সিডিএফএ সভাপতি আ জ ম নাছির উদ্দীন ট্রফি তুলে দেন। এসময় বনফুল গ্রুপের চেয়ারম্যান এমএ মোতালেব ও জেনারেল ম্যানেজার আমানুল আলম উপস্থিত ছিলেন। এছাড়া মেয়র ও সিডিএফএ সভাপতি আ জ ম নাছির উদ্দীনকে সিডিএফএ’র পক্ষ থেকে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১