Sports Bangla

আইটি ফেস্টিভ্যাল সেন্ট্রাল শপিংয়ে

আইটি ফেস্টিভ্যাল সেন্ট্রাল শপিংয়ে

আইটি ফেস্টিভ্যাল সেন্ট্রাল শপিংয়ে
জুন ২৪
১০:১২ ২০১৫

Kwality (1)বন্দরনগরীর সেন্ট্রাল শপিং কমপেক্সে ২৭ জুন থেকে শুরু হতে যাচ্ছে আইটি ফেস্টিভ্যাল। আসন্ন ঈদ উপলক্ষে গ্রাহকদের জন্য নিত্যনতুন প্রযুক্তিপণ্য আর উপহারসামগ্রী দিতেই অনুষ্ঠিত হচ্ছে মাসব্যাপী এই বিক্রয় উৎসব।

আজ চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলনে এসম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন উৎসবের আহবায়ক মোহাম্মদ নওশাদ চৌধুরী। এসময় আরও উপস্থিত ছিলেন কম্পিউনিক্স এর পরিচালক ও বাংলাদেশ কম্পিউটার সমিতি চট্টগ্রাম শাখার সাধারন সম্পাদক মোহাম্মদ কামরুল হাসান সিদ্দিকী (বাপ্পি), সেন্ট্রাল শপিং কমপ্লেক্স ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক নুর হোসেন (মিঠু), নিশা কম্পিউটারের পরিচালক জাহাঙ্গীর আলম সুমন, স্মার্ট টেকনোলজিস লিমিটেড এর ব্রাঞ্চ ইনচার্জ মোহাম্মদ শাহ আলম, কম্পিউটার সোর্স লিমিটেড এর ব্রাঞ্চ ইনচার্জ খন্দকার মুরাদুর রহমান, পাওয়ার লাইন কম্পিউটার এর পরিচালক রাখাল চন্দ্র নাথ, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর ব্রাঞ্চ ইনচার্জ মোহাম্মদ আরিফ সোলায়মান, কম্পিউটার র্ভিলেজের ব্রাঞ্চ ইনচার্জ মোহাম্মদ সাজ্জাদুল হক।

Explore1ঈদ আইটি ফেস্টিভ্যালের আহবায়ক মোহাম্মদ নওশাদ চৌধুরী জানান, ২৭ জুন থেকে ১৮ই জুলাই পর্যন্ত চলতে এই বিক্রয় উৎসব। এসময় সেন্ট্রাল শপিং কমপেক্সে বিশ্বের বিখ্যাত বিভিন্ন ব্রান্ডের তথ্য প্রযুক্তি সামগ্রী প্রদর্শিত হবে।সাথে থাকবে নানারকম অফার ও বিশেষ ছাড়। প্রতি ৫০০টাকার পণ্য কিনলে থাকছে একটি কুপন, মেলা শেষে কুপন ড্রয়ের মাধ্যমে ক্রেতারা জিতে নিতে পারেন ল্যাপটপ, ডেস্কটপ কম্পিউটার, ট্যাব, মোবাইল, মনিটর, পাওয়ার ব্যাংক সহ বিভিন্ন আকর্ষনীয় পুরস্কার।

ফেস্টিভ্যালে অংশগ্রহনকারী প্রতিষ্ঠানগুলো হল- কম্পিউটার ভিলেজ, গ্লোবাল টাচ, পাওয়ার লাইন কম্পিউটার, জি কম্পিউটার, আইকেয়ার, নাসিম এন্টারপ্রাইজ, পিসি পয়েন্ট, পিসি কর্ণার, কম্পিউটার কেয়ার, কম্পিউটার লিংক, কম্পিউটার সলিউশন, কম্পিউনিক্স, জাহান করপোরেশন, নিশা কম্পিউটার, জুয়েল কম্পিউটার, টপ টেক, এডভান্স টেকনোলজি, লেপটপ জোন, কম্পিউটেক, কম্পিউটার টুডে, কম সেন্টার। প্রতিদিন ফেস্টিভ্যাল চলবে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত।

এছাড়াও প্রদর্শক প্রতিষ্ঠানগুলোর আয়োজনে মেলায় থাকবে বিভিন্ন তথ্যপ্রযুক্তি পণ্যের বিশেষায়িত প্রদর্শনী ও কুইজ প্রতিযোগিতা এবং দর্শনার্থীদের জন্য থাকছে ফ্রি ওয়াই-ফাই জোন। মেলার স্পন্সর হিসেবে থাকছে ডেল, এইচপি, স্যামসাং, আসুস, লিনোভো, গিগাবাইট, লজিটেক, মাইক্রোল্যাব, ডি-লিংক ও ইন্টেল সিকিউরিটি ম্যাককাফি।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০