Sports Bangla

অ্যালগারের সেঞ্চুরি, অপেক্ষায় প্লেসিস

অ্যালগারের সেঞ্চুরি, অপেক্ষায় প্লেসিস

অ্যালগারের সেঞ্চুরি, অপেক্ষায় প্লেসিস
ডিসেম্বর ২৭
০৩:২৬ ২০১৪

Dean Elgarদিনের ১২তম ওভারের পঞ্চম বলে অ্যালভিরো পিটারসেনের বিদায়; ভাল একটি দিনের আশায় উদ্দীপ্ত হয়ে উঠেছিল ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা। তবে দিনশেষে হতাশ চিত্ত নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের। পোর্ট এলিজাবেথ টেস্টের প্রথম দিনে মাত্র ২ উইকেট হারিয়ে ২৭০ রানের সংগ্রহ নিয়ে দিনশেষ করেছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা।

এ দিন ক্যারিয়ারের তৃতীয় টেস্ট সেঞ্চুরির দেখা পেয়েছেন দক্ষিণ আফ্রিকান ওপেনার ডিন অ্যালগার। অন্যদিকে, ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরির দেখা পেতে ফাফ ডু প্লেসিস রয়েছেন মাত্র ১ রানের অপেক্ষায়। ব্যাটসম্যানের দৃঢ়তায় পোর্ট এলিজাবেথ টেস্টের প্রথম দিনটি নিজেদের করে নিয়েছে দক্ষিণ আফ্রিকা।

সেন্ট জর্জেস পার্কের পোর্ট এলিজাবেথে শুক্রবার থেকে শুরু হয়েছে দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দ্বিতীয় টেস্ট। টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক দিনেশ রামদিন। স্বাগতিকদের দলীয় ৪৭ রানে ওপেনার পিটারসেনের উইকেট তুলে নিয়ে রামদিনের সিদ্ধান্তের যথার্থ প্রমাণ করার উপলক্ষ্য তৈরি করেছেন ক্যারিবীয় পেসার শ্যানন গ্যাব্রিয়েল। কিন্তু এরপর ম্যাচের দখল পুরোটাই থেকেছে দক্ষিণ আফ্রিকানদের দখলে। ব্যক্তিগত ১২১ রান করে দলীয় ২২৬ রানে আউট হয়েছেন অ্যালগার; ডেব্যুটেন্ট ক্যারিবীয় পেসার কেনরয় পিটারসের প্রথম টেস্ট উইকেটে পরিণত হয়েছেনি তিনি।

দিনশেষে ব্যক্তিগত ৯৯ রান নিয়ে অপরাজিত রয়েছেন প্লেসিস; ব্যক্তিগত ১৭ রান নিয়ে তার সঙ্গী দক্ষিণ আফ্রিকার অধিনায়ক হাশিম আমলা।

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১