Sports Bangla

অবশেষে সাহারার চুক্তি বাতিল

অবশেষে সাহারার চুক্তি বাতিল

অবশেষে সাহারার চুক্তি বাতিল
এপ্রিল 04
04:16 2015

Exploreসাহারা ইন্ডিয়া পরিবার দুর্নীতির কারণে এমনিতেই ভারতে কোনঠাসা হয়ে পড়েছে। তাদের চেয়ারম্যান সুব্রত রায় এখন কারাগারে। দুর্নীতিগ্রস্থ কোম্পানিটিকে খোদ ভারতই বিদায় করে দিয়েছে বেশ কিছুদিন আগে।

অথচ, সেই সাহারার কালো টাকায় কি না চলছিল বাংলাদেশের ক্রিকেট! চারদিকে নানা গুঞ্জন আর সমালোচনার পর অবশেষে সাহারার সঙ্গে চুক্তি বাতিল করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

আগামী পাকিস্তান সিরিজ থেকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সিতে আর ‘সাহারা’ লেখা থাকছে না। মেয়াদ শেষ হওয়ার আগেই চুক্তি বাতিল করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন ইএসপিএনক্রিকইনফোকে চুক্তি বাতিলের বিষয়টা নিশ্চিত করেছেন।

Kwality (1)২০১২ সালের জুনে ১ কোটি ৪০ লাখ ডলারের বিনিময়ে বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সর হিসেবে চার বছরের জন্য যুক্ত হয় সাহারা। চুক্তির মেয়াদ শেষ হতে বাকি ছিল আরও ১৫ মাস। ইতিমধ্যে নতুন টিম স্পন্সরও খোঁজা শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

গত ৩০ মার্চ ইংরেজি দৈনিক দি ডেইলি স্টারে নতুন টিম স্পন্সরের জন্য বিজ্ঞাপন দেয় বিসিবি। তখনই সাহারার সঙ্গে চুক্তি বাতিল করা হলো কি না, এ বিষয়টি সামনে আসে। সাহারার সঙ্গে চুক্তি বাতিলের কথা স্বীকার করলেও তবে আর্থিক বিষয়ে কোন পর্যায়ে সমাধান হয়েছে এ বিষয়ে বিস্তারিত কিছু জানাননি বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা।

নিজাম উদ্দিন বলেন, ‘আমরা সিদ্ধান্ত নিয়েছি সাহারার সঙ্গে আমরা আর চুক্তি চালাবো না। এ কারণে আমরা নতুন করে টিম স্পন্সর চেয়ে পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছি এবং পাকিস্তান সিরিজ থেকেই নতুন স্পন্সর পেতে চাই আমরা।’

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১