Sports Bangla

অবশেষে মুখ খুললেন মেসি

অবশেষে মুখ খুললেন মেসি

অবশেষে মুখ খুললেন  মেসি
জুলাই ০৭
১৪:১৩ ২০১৫

Explore1কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হারের পর একদম চুপসে গিয়েছিলেন লিওনেল মেসি। পুরস্কার বিতরনী মঞ্চের এক পাশে দেখা গিয়েছিল মাথা নীচু করে ঠায় দাঁড়িয়ে থাকতে। পুরস্কার বিতরনের সময়ও দেখা গেলো চুপসে যাওয়া মুখমণ্ডল। রানারআপ মেডেলটা গলা থেকে নামিয়ে সোজা টানেলে ঢুকে পড়তে। টুর্নামেন্ট সেরার পুরস্কারও প্রত্যাক্ষ্যান করেছিলেন মেসি।

কোপায় হারের কারণ সম্পর্কে তিনদিন পার হয়ে গেলেও মেসি কোন কথা বলছিলেন না। ক্ষোভে-দুঃখে যেন বোবা হয়ে গিয়েছিলেন তিনি। অবশেষে মেসি মুখ খুললেন, আর্জেন্টিনা সমর্থকদের খেলার শেষ মিনিট পর্যন্ত তাদের সমর্থন জানানোর জন্য ধন্যবাদ জানান মেসি। একই সঙ্গে নিজের কষ্টের কথাও প্রকাশ করেছেন তিনি।

Bright-sports-shop_bigকোন মিডিয়ার সাথে নয়, মেসি কথাগুলো বলেছেন নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে। সেখানে তিনি ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘ফাইনালে হারের চেয়ে কষ্টের আর কিছুই হতে পারে না। তবে, তাই বলে আমি তো এটা চাই না যে আমার ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানাবো না। খেলা শেষ মুহুর্ত পর্যন্ত তারা আমাদেরকে অসাধারণভাবে সমর্থন দিয়ে গেছেন।’

পরপর দুটি বড় টুর্নামেন্টের ফাইনালে উঠে হেরেছেন মেসি। গত বছর একই সময়ে বিশ্বকাপের ফাইনালে উঠে জার্মানির কাছে অতিরিক্ত সময়ের গোলে হারতে হয়েছিল মেসিকে। ওই ম্যাচেও অসংখ্য সুযোগ মিস করে শিরোপা বঞ্চিত থাকতে হয় আর্জেন্টিনাকে।

এবারও কোপা আমেরিকার ফাইনালে উঠে একইভাবে হারতে হলো।

১২০ মিনিটের খেলায় অসংখ্য সুযোগ তৈরী করেও গোল করতে পারেনি আর্জেন্টিনা। এমনকি টাইব্রেকারেও মিস করেছে মেসির সতীর্থরা। খেলার সময়ই নাকি গ্যালারিতে মেসির পরিবারের সদস্যদের ওপর আক্রমণ করা হয়েছিল। সব মিলিয়ে ক্ষোভে-দুঃখে টুর্নামেন্ট সেরার পুরস্কারই গ্রহণ করেননি বার্সার এই আর্জেন্টাইন মহা তারকা।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

নভেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০