Sports Bangla

অফ-ফর্মে বাদ আজমল!

অফ-ফর্মে বাদ আজমল!

অফ-ফর্মে বাদ আজমল!
জুন ০৩
১০:৪৪ ২০১৫

ambiagroupআহমেদ শেহজাদ, শান মাসুদ ও এহসান আদিলকে আসন্ন শ্রীলংকা সফরের টেস্ট দলে অন্তর্ভূক্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের দলে থাকা সাঈদ আজমলকে অফ-ফর্মের কারণে দল থেকে বাদ দেয়া হয়েছে।

বাজে ফর্মের কারণে বাবর আজম, বিলাওয়াল ভাট্টি ও সামি আসলাম দল থেকে বাদ পড়েছেন। এদিকে ইনজুরির কারণে দুই পেসার রাহাত আলী ও সোহেল খান এবং ব্যাটসম্যান শোয়েব মাকসুদ দল থেকে ছিটকে পড়েন।

বিশ্বকাপের পর আচরণজনিত সমস্যার কারণে বাংলাদেশ সফরের টেস্ট ও ওয়ানডে দল থেকে বাদ পড়েন আহমেদ শেহজাদ। সদ্য শেষ হওয়া জিম্বাবুয়ে সিরিজে দলে ডাক পেলেও বেঞ্চে সবেই সময় কাটান তিনি। তবে শ্রীলংকার বিপক্ষে জুন থেকে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজের জন্য এই ওপেনারকে দলে ডাক দেয় পিসিবি।

Explore1শ্রীলংকা ‘এ’ দলের বিপক্ষে পাকিস্তান ‘এ’ দলের হয়ে অসাধারণ খেললেও ফাওয়াদ আলম ও উমর আমিনকে দলে ডাকেনি পিসিবি। বাংলাদেশ সফরে টেস্টের তিন ইনিংসে মাত্র ৪৭ রান করায় শ্রীলংকান সফরের জন্য সামি আসলামকে বিবেচনা করা হয়নি।

প্রসঙ্গত, ৩টি টেস্ট, ৫টি ওয়ানডে ও ২টি টি-২০ খেলতে আগামী ৯ জুন শ্রীলংকা সফরে যাবে পাকিস্তান জাতীয় দল। ১৭ জুন গল টেস্ট দিয়ে পাকিস্তান ও শ্রীলংকার মধ্যকার সিরিজ শুরু হবে।

পাকিস্তান দল: মিসবাহ-উল-হক (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, আহমেদ শেহজাদ, শান মাসুদ, আজহার আলি, ইউনিস খান, আসাদ শফিক, হারিস সোহেল, সরফরাজ আহমেদ, ইয়াসির শাহ, জুলফিকার বাবর, ওয়াহাব রিয়াজ, জুনায়েদ খান, ইমরান খান ও এহসান আদিল।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১