Sports Bangla

অপরাজিত চ্যাম্পিয়ন পুলিশ ইনিস্টিটিউশন

অপরাজিত চ্যাম্পিয়ন পুলিশ ইনিস্টিটিউশন

অপরাজিত চ্যাম্পিয়ন পুলিশ ইনিস্টিটিউশন
ফেব্রুয়ারি ২৫
১৪:০৫ ২০১৫

Exploreফাইনাল যেন সেমিফাইনালের ম্যাচের পুনঃচ্ছবি। সেমিফাইনালে চট্টগ্রাম পুলিশ ইনস্টিটিউশনের বিপক্ষে ২৮ ওভারের মাথায় ৬৭ রানে অলআউট হয়ে গিয়েছিল এশিয়ান আবাসিক স্কুল অ্যান্ড কলেজ। আজ ফাইনালেও পুলিশ লাইনের বিপক্ষে ২৮ ওভারের মাথায় ৬৪ রানে অলআউট হয়ে যায় রেলওয়ে হাসপাতাল কলোনি সিটি কর্পোরেশন উচ্চবিদ্যালয়।

সেমিফাইনালে লক্ষ্য অর্জনে পুলিশ লাইন হারিয়েছিল ৫ উইকেট আর ফাইনালে হারাতে হয়নি কোনো উইকেট। পার্থক্য শুধু এ জায়গায়। না হলে টানা চারবারের চ্যাম্পিয়ন পুলিশ লাইন ইনস্টিটিউট শিরোপা জয়োল্লাসকে পাঁচবারে নিয়ে যাওয়া নিয়ে কোনো সংশয় ছিল না।

জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৪-১৫ মৌসুমে চট্টগ্রাম ভেন্যুর খেলায় অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম পুলিশ ইনিস্টিটিউশন। ২৫ ফেব্রুয়ারি বুধবার চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে প্রতিযোগিতার ফাইনালে রেলওয়ে হাসপাতাল কলোনী সিটি কর্পোরেশন উচ্চবিদ্যালয়কে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে তারা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

Wedding Snaps (11)সকালে টসে জিতে প্রথমে ব্যাট করে সিদ্ধান্ত নিলে ব্যাটসম্যানদের ব্যর্থতা ও পুলিশ ইনিস্টিটিউশনের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ২৮.৫ ওভারে মাত্র ৬৪ রানে অলআউট হয় রেলওয়ে হাসপাতাল কলোনী সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়। দলের পক্ষে হিমেলের ২০ ও নাজমুল হাসানের ১৮ ছাড়া আর কেউই রান করতে পারেনি। চার ব্যাটসম্যানই কোন রান না করে আউট হয়। শাখাওয়াত ৩টি, দিপু ২টি, ওহি ২টি ও সাকিব ২টি উইকেট লাভ করে। জবাবে ৪১ ওভার ও ১০ উইকেট হাতে রেখেই ৬৫ রান করে জয় নিশ্চিত করে চট্টগ্রাম পুলিশ ইনিষ্টিটিউশন। উদ্বোধনী দুই ব্যাটসম্যান শাহনেওয়াজ তুর্য ২৯ ও জহুরুল আলম ৩৫ রান করে অপরাজিত থাকে। ফাইনালের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় শাখাওয়াত হোসেন।

উল্লেখ্য, চট্টগ্রামের ১২টি স্কুলের অংশগ্রহণে গত ১৪ ফেব্রুয়ারি, ২০১৫ হতে এম এ আজিজ স্টেডিয়াম ও মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে এ প্রতিযোগিতা শুরু হয়। 

kwality ice cream -1

লেখক সম্পর্কে

আরিফুল হক

আরিফুল হক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০