Sports Bangla

অন্ধকারেই তার ক্যারিয়ার!

অন্ধকারেই তার ক্যারিয়ার!

অন্ধকারেই তার ক্যারিয়ার!
জানুয়ারি ১৫
০৪:১০ ২০১৫

royal-magnum_bigমেধাবী তবে একটু ক্ষেপাটে। হুটহাট করে বসেন অঘটন। কখনো মাঠে, কখনো বাইরে। বিতর্কই যেন নিত্য সঙ্গী। আর তাই প্রতিভাবান হওয়া সত্বেও নামের পাশে জুড়ে আছে ‘ব্যাড বয়’ তকমা। তারপরও যেন হুশ নেই মারিও বালোতল্লির।

এসি মিলান থেকে লিভারপুলে এসে ছন্দে ফিরতে পারছেন না। প্রিমিয়ার লিগে ১২ ম্যাচ খেললেও গোলের খাতা শুন্য। ইন্টার মিলানের কোচ রবার্তো মানচিনি তাই বলেছেন, ‘সবই হারিয়েছে বালোতেল্লি। এখনও সঠিক পথে না আসলে অন্ধকারেই চলে যেতে পারে তার ক্যারিয়ার। যেমনটি হয়েছে ব্রাজিলিয়ান ফুটবলার আদ্রিয়ানোর ক্ষেত্রে। শুরুতে প্রতিভাবান হয়েও বাজে আচরণ আর অভ্যাসের কারণে আদ্রিয়ানো আজ লোকচক্ষুর অন্তরালে’।

মানচিনি আরও বলেছেন, ‘আচরণ পরিবর্তন না করার দরূণ বালোতেল্লি ভয়ংকর পরিস্থিতির মধ্যে আছে’। দুই দফায় বালোতেল্লির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রযেছে মানচিনির। ইন্টার মিলান ও ম্যানচেস্টার সিটিতে। ইন্টার মিলানে যখন ছিলেন তখন বালোতেল্লি অনেকটাই তরুণ। তবে ম্যানসিটিতে মানচিনি-বালোতেল্লি অধ্যায় বেশ ভালোই ছিল।

FMC-Sports-logo-300x133এ প্রসঙ্গে মানচিনি বলেন, ‘ইন্টার মিলানে থাকতে বাজে আচরনের কথা শুনিনি। এমনকি সিটিতেও ভালোই ছিল। সিটি ছেড়ে মিলানে যাওয়ার পর ভেবেছিলাম ওখানে ভালো করবে। কিন্তু পারেনি। আশা করি প্রতি সকালে উঠবে ও, আর অনুধাবন করবে। কিন্তু সবই হারিয়েছে সে’।

মানচিনি এখানে স্বীকার না করলেও ম্যানসিটিতে একবার অনুশীলনের সময় বালোতেল্লির সঙ্গে ধস্তাধস্তির খবর বেরিয়েছিল তার। বশে আনতে বালোতেল্লিকে অনেক চেষ্টাই করেছেন তিনি। কিন্তু পারেননি। প্রতিপক্ষতো বটেই, খেলার মাঠে সতীর্থদের সঙ্গেও ঝগড়ার করার রের্ড আছে ২৪ বছর বয়সী ইতালিয়ান এই ফুটবলারের।

Ambia all-

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১